শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- বিজ্ঞাপন -
হোম জাতীয় স্বাধীনতা দিবসে কেনিয়ার প্রেসিডেন্টকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

স্বাধীনতা দিবসে কেনিয়ার প্রেসিডেন্টকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

গ্রামীণ কৃষি ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১২ ডিসেম্বর কেনিয়া প্রজাতন্ত্রের জামহুরি দিবস (স্বাধীনতা দিবস) উপলক্ষে দেশটির প্রেসিডেন্ট উহুরু কেনিয়াত্তাকে অভিনন্দন জানিয়েছেন।
রাষ্ট্রপতি আবদুল হামিদ তার অভিনন্দন বার্তায় উল্লেখ করেন যে, বাংলাদেশ ও কেনিয়া দ্বিপক্ষীয় ও বহুপক্ষীয় উভয় পর্যায়েই চমৎকার সম্পর্ক বজায় রেখেছে।
রাষ্ট্রপতি তার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন যে, দু’দেশের মধ্যে বিদ্যমান ঘনিষ্ঠ সুখকর বন্ধুত্ব ও সহযোগিতার ঘনিষ্ঠ বন্ধন আগামী দিনেও উভয় দেশের পারস্পরিক স্বার্থে আরো গতিশীল হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শুভেচ্ছা বার্তায় বলেন, বাংলাদেশ ও কেনিয়া অভিন্ন মূল্যবোধ ও দৃষ্টিভঙ্গি, উন্নয়ন অভীক্ষা এবং পারস্পরিক শ্রদ্ধা ও সদিচ্ছায় প্রতিফলিত চমৎকার দ্বিপক্ষীয় সম্পর্ক উপভোগ করছে।
তিনি উল্লেখ করেন যে, বর্তমান সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দু’দেশের অভিন্ন সমৃদ্ধির লক্ষ্যে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে ব্যবসা-বাণিজ্য, বিনিয়োগ, যোগাযোগ, জনগণের সঙ্গে জনগণের যোগাযোগসহ পারস্পরিক কল্যাণজনক ক্ষেত্রে নতুন নতুন সুযোগ উন্মোচন করবে।
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কেনিয়ার প্রেসিডেন্টকে শুভেচ্ছা জানিয়ে তার সুস্বাস্থ্য, সুখ ও দীর্ঘায়ু এবং কেনিয়ার বন্ধুত্বপূর্ণ জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- বিজ্ঞাপন -

Most Popular

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গ্রামীণ কৃষি সম্পাদকের ঈদের শুভেচ্ছা

গ্রামীণ কৃষি ডেস্কঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের মুসলিম উম্মাহ, সুশীল সমাজ ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসীদেরকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন...

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বঙ্গবন্ধু পেশাজীবী লীগের প্রতিষ্ঠাতা সভাপতির ঈদের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন বঙ্গবন্ধু পেশাজীবী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা এবং সম্মিলিত...

রূপকল্প ২০৪১ বাস্তবায়নে অটিজম শিকার ব্যক্তিদেরও সম্পৃক্ত করতে হবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের লক্ষ্য ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ। রূপকল্প ২০৪১ বাস্তবায়নে সকলের সঙ্গে অটিজম ও প্রতিবন্ধিতার শিকার...

উপজাতীয় শরণার্থী টাস্কফোর্সের চেয়ারম্যান সুদত্ত চাকমার বঙ্গবন্ধু স্মৃতি সমাধিতে শ্রদ্ধা নিবেদন

সুদত্ত চাকমা উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (সিনিয়র সচিব পদমর্যাদা) নিযুক্ত লাভ করায় রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর...

Recent Comments